পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ৫২টি শূন্যপদ

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PTC PLC Job Circular 2024 কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের আওতাধীন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি)-এর অঙ্গ প্রতিষ্ঠান পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি’র “চট্টগ্রাম হতে ঢাকা পর্যন্ত পাইপলাইনে জ্বালানি তেল পরিবহন” শীর্ষক প্রকল্পের অপারেশন ও রক্ষণাবেক্ষণ কাজ পরিচালনার জন্য পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড-এর তত্ত্বাবধানে নিম্নলিখিত পদসমূহে স্থায়ীভাবে নিয়োগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://pocl.teletalk.com.bd ওয়েবসাইটে) দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। 

Petroleum Transmission Company PLC Job Circular 2024

সার সংক্ষেপ

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষেপে

সংক্ষেপে বিবরনঃ পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ ২টি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ১ম বিজ্ঞপ্তিতে ১০টি ক্যাটাগরিতে ১৩ জন নিয়োগ দেওয়া হবে। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় ১৬ অক্টোবর ২০২৪ দৈনিক যুগান্তর পত্রিকায় ও অফিসিয়াল ওয়েবসাইটে । আবেদন শুরু ১৭ অক্টোবর ২০২৪ইং এবং আবেদনের শেষ তারিখ ১০ নভেম্বর ২০২৪ইং। 

২য় বিজ্ঞপ্তিতে  ১৬টি ক্যাটাগরিতে ৩৯ জন নিয়োগ দেওয়া হবে। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় ০৫ অক্টোবর ২০২৪ দৈনিক যুগান্তর পত্রিকায় ও অফিসিয়াল ওয়েবসাইটে । আবেদন শুরু ০৯ অক্টোবর ২০২৪ইং এবং আবেদনের শেষ তারিখ ০৩ নভেম্বর ২০২৪ইং। 

নিম্নে পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর আবেদনের সকল নিয়ম ও শর্তাবলী দেওয়া হয়েছে তা মনোযোগ দিয়ে দেখুন যাতে আবেদন করতে কোন ভুল না হয়। 

এছাড়া আবেদন করার আগে নিচে দেওয়া পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর অফিসিয়াল বা মূল বিজ্ঞপ্তিটি দেখুন। PTC PLC Job Circular 2024   

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কিছু  গুরুত্বপূর্ণ  কথাঃ

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরির প্রস্তুতির জন্য আপনি কিছু তথ্য জেনে রাখতে পারেন যাতে আপনার পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি নিয়োগ চাকরির পরীক্ষায় প্রশ্ন আসলে উত্তর দিতে পারেন। তা হল পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি কখন প্রতিষ্ঠিত হয় এবং কি উদ্দেশ্যে গঠিত হয়। পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পরিচালনার জন্য কারা কারা দায়িত্বে আছেন এবং কারা কারা কোন কোন দায়িত্বে আছেন। পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি এর কার্যাবলি মূলত কি? 

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি এর সদর দপ্তর কোথায় অবস্থিত? এটির ভিশন এবং মিশন কি? দায়িত্বপ্রাপ্ত নির্বাহীগণ কারা কোন দায়িত্বে আছেন তাদের নাম ও পদ সম্পর্কে এমন আরো কি বিষয় আছে তা আপনার খুজে বের করে জানা দরকার। এতে করে পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি নিয়োগ এর বিষয় কোন প্রশ্ন রিটেন বা এমসিকিউ পরীক্ষায় বা ভাইভা পরীক্ষায় আসলে আপনি তার উত্তর দিতে পারবেন। PTC PLC Job Circular 2024  

এ ছাড়া এর সাথে আপনি পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তিতে যে পদে আবেদন করতে ইচ্ছুক সেই পদের দায়িত্ব ও কর্তব্য কি সে সম্পর্কে জানতে পারেন। আপনি কেন মনে করে যে পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি সে পদে আপনি আপনার দায়িত্ব ও কর্তব্য সঠিক ভাবে পালন করতে পারবেন। পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি এর সেই পদে আপনার কি কি দায়িত্ব পালন করতে হবে । এই সকল তথ্য আপনার জানা রাখা এই কারনেই দরকার যে এই সকল প্রশ্ন ভাইভা পরীক্ষায় আপনাকে বলতে হতে পারে।      

আরো কিছু চাকরির খবর

সকল সরকারি চাকরি 

সকল বেসরকারি চাকরি 

সকল ব্যাংক চাকরি 

সকল ডিফেন্স চাকরি 

সকল জেলা ভিত্তিক চাকরি 

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বিবরন

প্রতিষ্ঠানের নামঃপেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি
বিজ্ঞপ্তি প্রকাশঃ০৫ ও ১৬ অক্টোবর ২০২৪
বিজ্ঞপ্তি সংখ্যাঃ  ০২টি
প্রকাশ সূত্রঃদৈনিক যুগান্তর ও অফিসিয়াক ওয়েবসাইট
চাকরির ধরনঃসরকারি চাকরি
ক্যাটাগরিঃ১৬টি + ১০টি
শূন্যপদঃ৩৯টি + ১৩টি
আবেদন করার মাধ্যমঃঅনলাইন
আবেদন শুরু করার তারিখঃ০৯ ও ১৭ অক্টোবর ২০২৪
আবেদনের শেষ তারিখঃ০৩ ও ১০ নভেম্বর ২০২৪ইং
অফিসিয়াল ওয়েবসাইটঃএখানে ক্লিক করুন
আবেদন করার মাধ্যমঃবিজ্ঞপ্তির নিচে দেওয়া হয়েছে

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ পদ সম্পর্কে আলোচনা

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি আবেদনে আপনি আমাদের ওয়েবসাইটে দেওয়া নিয়োগ প্রতিষ্ঠানের মূল বিজ্ঞপ্তি বা অফিসিয়াল নোটিশ মনোযোগ দিয়ে দেখবেন। আপনাদের সুবিধার্থে আমরা নিয়োগ প্রতিষ্ঠানের অফিসিয়াল নোটিশটি নিচে দিয়েছি। এই কারনে পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি অফিসিয়াল নোটিশটি দেখবেন যাতে নিয়োগ আবেদন করতে আপনার কোন দ্বিধা না কাজ করে বা কোন সন্দেহ না থাকে। 

আমাদের ওয়েবসাইটে আমরা সঠিক ও  গ্রহনযোগ্য চাকরির খবর প্রচার করি এবং প্রকাশ সূত্র হিসেবে অফিসিয়াল ওয়েবসাইটের লিংক ও বিজ্ঞপ্তি প্রকাশিত জাতীয় দৈনিক পত্রিকার তারিখসহ নাম দিয়ে থাকি । অফিসিয়াল নোটিশটি দেখবেন কারন পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি কয়টি পদে জনবল নিবে, কি কি পদে নিবে।

পদ গুলোর নাম কি, শিক্ষাগত যোগ্যতা কি? বেতন স্কেল কত? বয়স এর যোগ্যতা কি? অভিজ্ঞতা আছে কি না বা অভিজ্ঞতা থাকলে সে অভিজ্ঞতা কি? জেলা কোটা আছে কি না? আবেদন করার শুরু ও শেষ তারিখ এবং আবেদনের সকল নিয়মাবলি ও শর্তাবলিসহ সকল বিষয় জানতে পারবেন।

১ম বিজ্ঞপ্তি

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর অফিসিয়াল নোটিশ

পেট্রোলিয়াম-ট্রান্সমিশন-কোম্পানি-পিএলসি-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৪-17-10-24--1
পেট্রোলিয়াম-ট্রান্সমিশন-কোম্পানি-পিএলসি-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৪-17-10-24-2

সূত্রঃ দৈনিক যুগান্তর ও অফিসিয়াক ওয়েবসাইট ১৬ অক্টোবর ২০২৪

আবেদনের শুরুর তারিখঃ ১৭ অক্টোবর ২০২৪

আবেদনের শেষ তারিখঃ ১১ নভেম্বর ২০২৪

আবেদনের মাধ্যমঃ  http://pocl.teletalk.com.bd 

আজকের সকল চাকরির খবর দেখতেঃ  এখানে দেখুন  

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা দেখতেঃ এখানে দেখুন

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

২য় বিজ্ঞপ্তি

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ১
পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Petroleum Transmission Company PLC Job Circular 2024

সূত্রঃদৈনিক যুগান্তর ও অফিসিয়াক ওয়েবসাইট ০৫ অক্টোবর ২০২৪

আবেদনের শুরুর তারিখঃ ০৯ অক্টোবর ২০২৪

আবেদনের শেষ তারিখঃ ০৩ নভেম্বর ২০২৪

আবেদনের মাধ্যমঃ  http://pocl.teletalk.com.bd

আজকের সকল চাকরির খবর দেখতেঃ  এখানে দেখুন  

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা দেখতেঃ এখানে দেখুন

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি নিয়োগ আবেদনের নিয়মাবলি

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণকে http://pocl.teletalk.com.bd-এ আবেদনপত্র পূরণ করতে হবে।

আবেদনের সময়সীমা

PTC PLC Job Circular 2024 এ Online আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ: ০৯ অক্টোবর, ২০২৪ (সকাল ১০.০০টা) এবং আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদানের শেষ তারিখ: ০৩ নভেম্বর, ২০২৪ (সন্ধ্যা ০৬.০০টা)। উক্ত সময়ের মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র জমাদানের সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে SMS-এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন। 

আবেদনকারীর বয়সসীমা

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখে প্রার্থীর সংশ্লিষ্ট পদের জন্য চাহিত বয়স থাকতে হবে এবং বয়স প্রমাণের ক্ষেত্রে এসএসসি/জেএসসি/সমমানের পরীক্ষার সার্টিফিকেটে লিপিবন্ধ জন্মতারিখ প্রকৃত জন্মতারিখ হিসাবে গণ্য হবে এবং বয়স সংক্রান্ত কোনো এফিডেভিট (Affidavit ) গ্রহণযোগ্য হবে না।

কর্মরত প্রার্থীর আবেদন

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত সংস্থায় চাকরিরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় তা প্রদর্শন করতে হবে।

অনলাইনে আবেদনের নিয়মাবলি

১। PTC PLC Job Circular 2024 এ Online আবেদনপত্রে প্রার্থী তার স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৮০) pixel ও সদ্যতোলা কালার ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০) pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।

২। Petroleum Transmission Company PLC Job Circular 2024 এ Online আবেদনপত্রে পুরপকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online আবেদনপত্র Submit করার পূর্বেই পুরপুকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

৩।প্রার্থী PTC PLC Job Circular 2024 এ Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি কালার প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোনো প্রয়োজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষার সময় এক কপি জমা দিবেন।

নির্ভুল তথ্য ও স্বাক্ষর সংযুক্ত

PTC PLC Job Circular 2024 এ Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা অনুযায়ী ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit কারী প্রার্থী User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s Copy পাবেন। উক্ত Applicant’s Copy কালার প্রিন্ট অথবা download করে সংরক্ষণ করবেন।

পরীক্ষার ফি জমা

PTC PLC Job Circular 2024 এ Applicant’s Copy তে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোনো Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই)টি SMS করে পরীক্ষার ফি বাবদ বিজ্ঞপ্তিতে বর্ণিত ছকে ১-১৬ ক্রমিক নম্বরের জন্য ৬৬৯/- (ছয়শত উনসত্তর) টাকা (অফেরতযোগ্য) অনধিক ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে জমা দিবেন।

বিশেষভাবে উল্লেখ্য, Online-এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না।

১ম SMS: POCL<space>User ID লিখে Send করতে হবে 16222 নম্বরে।

২য় SMS: POCL<space> Yes <space> PIN লিখে Send করতে হবে 16222 নম্বরে।

প্রবেশপত্র প্রাপ্তি

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://pocl.teletalk.com.bd-এ অথবা পিসিএল’র www.pocl.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধু যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে।

পরীক্ষার সময়

১। লিখিত ও মৌখিক পরীক্ষার নোটিশ প্রার্থীর মোবাইলে SMS-এর মাধ্যমে এবং পদ্মা অয়েল কোম্পানী লিমিটেড-এর ওয়েবসাইট (www.pocl.gov.bd) ও বিপিপি-এর ওয়েবসাইট (www.bpc.gov.bd) এর মাধ্যমে জানানো হবে।

২। Online এ আবেদনের ক্ষেত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্ছনীয়।

মৌখিক পরীক্ষার নিয়মাবলি

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ মৌখিক পরীক্ষার সময় Online এ পূরণকৃত Application Form সহ নিম্নবর্ণিত কাগজপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং এক সেট ফটোকপি দাখিল করতে হবে : 

১। সকল শিক্ষাগত যোগ্যতার সনদ। শিক্ষাগত যোগ্যতার সনদে শ্রেণী/ গ্রেড উল্লেখ না থাকলে          মার্কশিট/ট্রান্সক্রিপ্ট।  

২। বিদেশি কলেজ/বিশ্ববিদ্যালয় হতে অর্জিত ডিগ্রীর ক্ষেত্রে শিক্ষা মন্ত্রণালয়/বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক প্রদত্ত সমমানের সনদ।

৩। পেশাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ।

৪। জাতীয় পরিচয়পত্রের কপি।

৫। সম্প্রতি তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের কালার ছবি।

কর্তৃপক্ষের নির্দেশনা

১। পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ সকল নিয়োগের ক্ষেত্রে “বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন এর অঙ্গ প্রতিষ্ঠান/আওতাধীন কোম্পানিসমূহের কর্মকর্তাদের নিয়োগ ও পদোন্নতি নীতিমালা-২০২৪”, এবং সংশ্লিষ্ট সরকারি নির্দেশনা অনুসরণ করা হবে।

২। লিখিত ও মৌখিক পরীক্ষার ক্ষেত্রে কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না।

৩। জিপিএ-তে ফলাফল প্রাপ্ত প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে বিভাগ/শ্রেণি নির্ধারণের জন্য এতদবিষয়ে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পরিপত্র অনুসরণ করা হবে।

৪। উল্লিখিত পদসমূহে নিয়োগের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতার কোনো পর্যায়ে ৩য় বিভাগ/শ্রেণী বা সমতুল্য জিপিএ গ্রহণযোগ্য হবে না।

৫। সকল পর্যায়ের শিক্ষাগত যোগ্যতার সনদ সরকার অনুমোদিত শিক্ষাপ্রতিষ্ঠান হতে অর্জন করতে হবে।

৬। একজন প্রার্থী শুধুমাত্র একটি পদের বিপরীতে আবেদন করতে পারবেন।

৭। প্রার্থীর বিজ্ঞপ্তিতে উল্লিখিত শর্তানুযায়ী অভিজ্ঞতা থাকতে হবে। তবে অভিজ্ঞতা নির্ধারণের ক্ষেত্রে কোনো পদের বিপরীতে উল্লিখিত শিক্ষাগত যোগ্যতা অর্জনের পরের সময়কাল অভিজ্ঞতা হিসেবে বিবেচনা করা হবে।

৮। অসম্পূর্ণ/ভুল তথ্য/ত্রুটিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

৯। নিয়োগের বিষয়ে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য হবে।

১০। সকল নিয়োগের ক্ষেত্রে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক ২৩/০৭/২০২৪ তারিখে জারিকৃত প্রজ্ঞাপন অনুযায়ী কোটা পদ্ধতি অনুসরণ করা হবে।

১১। পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত যোগ্যতার সাথে অসামঞ্জস্যপূর্ণ তথ্য দিয়ে পূরণকৃত আবেদন নিয়োগের যে কোন পর্যায়ে বাতিল হবে এবং এ বিষয়ে কোনো আপত্তি গ্রহণযোগ্য হবে না।

১২। কোনো প্রার্থী নিয়োগ লাভের পরও তার প্রদত্ত কোনো তথ্য মিথ্যা প্রমাণিত হলে নিয়োগ বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৩। প্রার্থীগণকে চূড়ান্ত নিয়োগ লাভের পূর্বে স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

১৪। সকল নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের ০১ (এক) বছরের চাকুরি শিক্ষানবিশকাল হিসেবে গণ্য হবে।

১৫। নিয়োগকারী কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ব্যতিরেকে এ নিয়োগ কার্যক্রমের আংশিক বা সম্পূর্ণ পরিবর্তন/বাতিল বা পদসংখ্যা হ্রাস বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করেন।

১৬। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

১৭। বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মোবাইল অপারেটর টেলিটকের জবপোর্টাল (https://alljobs.teletalk.com.bd) ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। 

১৮। এছাড়া এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন সংশোধন, সংযোজন (যদি থাকে) এবং পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য www.pocl.gov.bd ও www.bpc.gov.bd এ পাওয়া যাবে।

১৯। Petroleum Transmission Company PLC Job Circular 2024 এ SMS এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র download পূর্বক কালার প্রিন্ট করে নিবেন। প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন।

২০। শুধু Teletalk pre-paid mobile ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে Petroleum Transmission Company PLC Job Circular 2024 এর নিজ নিজ User ID, Serial এবং PIN পুনরুদ্ধার করতে পারবেনঃ-

User ID জানা থাকলেঃ POCL <space>Help< space > User <space> User ID & Send to 16222.

Example: POCL Help User ABCDEF & send to 16222.

PIN Number জানা থাকলেঃ POCL <space>Help<space> PIN <space> PIN No & Send to 16222.

Example: POCL Help PIN 12345678 & send to 16222.

২১। শেষ তারিখ ও সময়ের অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে আবেদনকারীকে রেজিস্টেশন সম্পন্ন করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

ডিক্লারেশন

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রার্থীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এই মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রার্থী কর্তৃক পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ আবেদনপত্রের প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য। প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে বা কোনো প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে অথবা নিয়োগের পরে যে কোনো পর্যায়ে প্রার্থিতা বাতিল করা হবে এবং সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

যোগাযোগ/হেল্পলাইন

Petroleum Transmission Company PLC Job Circular 2024 এ অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ অথবা [email protected] বা www.pocl.gov.bd এর ই-মেইলে যোগাযোগ করা যাবে। এছাড়া টেলিটকের জবপোর্টাল এর ফেসবুক পেজ https://www.facebook.com/alljobsbdteletalk এ মেসেজ এর মাধ্যমে যোগাযোগ করা যাবে। (মেইল/ মেসেজ এর Subject A Organization Name: POCL, Post Name: Applicant’s User ID Contact Number অবশ্যই উল্লেখ করতে হবে)।

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানি পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪  PTC PLC Job Circular 2024 Petroleum Transmission Company PLC Job Circular 2024

শেয়ার করুন

Leave a Comment