ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ০৩টি শূন্যপদ

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪  Mymensingh Palli Bidyut Samity-2 Job Circular 2024 ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ নিম্নবর্ণিত শূন্য পদে লোকবল নিয়োগ ও প্যানেল তৈরীর নিমিত্ত পদের পাশে বর্ণিত শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন আগ্রহী বাংলাদেশী প্রকৃত নাগরিকদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত প্রতিপালন সাপেক্ষে দরখাস্ত আহবান করা হয়েছে।

সার সংক্ষেপ

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষেপে 

সংক্ষেপে বিবরনঃ ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ  ১টি ক্যাটাগরিতে ০৩টি পদে জন নিয়োগ দিবে। নিয়োগ বিজ্ঞপ্তিত প্রকাশ করা হয় ১১ সেপ্টেম্বর ২০২৪ দৈনিক যায় যায় দিন ও অফিসিয়াল ওয়েবসাইটে। আবেদনের  শুরু ১১ সেপ্টেম্বর ২০২৪ থেকে এবং আবেদনের শেষ তারিখ ০৩ অক্টোবর ২০২৪ইং। নিয়োগ বিজ্ঞপ্তির দেওয়া সকল শর্ত ভালো ভাবে পড়ে তার পর আপনার পছন্দের পদে আবেদন করুন। অনলাইন ব্যতিত কোন আবেদন কর্তৃপক্ষ গ্রহন করবে না।

আমাদের পরামর্শ থাকবে শেষ তারিখ ও সময়ের অপেক্ষা না করে সময় থাকতে যত তারা-তারি পারা যায় রেজিষ্ট্রেশন সম্পন্ন করে পরীক্ষার প্রস্তুতি নিতে থাকুন। Mymensingh Palli Bidyut Samity-2 Job Circular 2024

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কিছু  গুরুত্বপূর্ণ  কথাঃ

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ চাকরির প্রস্তুতির জন্য আপনাকে কিছু তথ্য জানতে হবে তা হল ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ কখন প্রতিষ্ঠিত হয় এবং কি উদ্দেশ্যে গঠিত হয়। ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ পরিচালনার জন্য কারা কারা দায়িত্বে আছেন এবং কারা কারা কোন কোন দায়িত্বে আছেন। ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কার্যাবলি মূলত কি? 

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদর দপ্তর কোথায় অবস্থিত? এটির ভিশন এবং মিশন কি? দায়িত্বপ্রাপ্ত নির্বাহীগণ কারা কোন দায়িত্বে আছেন তাদের নাম ও পদ সম্পর্কে  এমন আরো কি বিষয় আছে তা আপনার খুজে বের করে জানা দরকার। এতে করে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ বিষয় কোন প্রশ্ন রিটেন বা এমসিকিউ পরীক্ষায় বা ভাইভা পরীক্ষায় আসলে আপনি তার উত্তর দিতে পারবেন। Mymensingh Palli Bidyut Samity-2 Job Circular 2024

আরো কিছু চাকরির খবর

সকল সরকারি চাকরি 

সকল বেসরকারি চাকরি 

সকল ব্যাংক চাকরি 

সকল ডিফেন্স চাকরি 

সকল জেলা ভিত্তিক চাকরি 

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বিবরন 

প্রতিষ্ঠানের নামঃময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২
বিজ্ঞপ্তি প্রকাশঃ১১ সেপ্টেম্বর ২০২৪
বিজ্ঞপ্তি সংখ্যাঃ  ১টি
প্রকাশ সূত্রঃদৈনিক যায় যায় দিন ও অফিসিয়াল ওয়েবসাইট
চাকরির ধরনঃসরকারি চাকরি
ক্যাটাগরিঃ০১ টি
শূন্যপদঃ০৩টি
আবেদন করার মাধ্যমঃঅনলাইনে
আবেদন শুরু করার তারিখঃ১১ সেপ্টেম্বর ২০২৪ইং
আবেদনের শেষ তারিখঃ০৩ অক্টোবর ২০২৪ইং
অফিসিয়াল ওয়েবসাইটঃএখানে ক্লিক করুন
আবেদন করার লিংকঃ বিজ্ঞপ্তির নিচে দেওয়া হয়েছে

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ শূন্যপদের বিস্তারিত তথ্য

(০১) পদের নাম: সহকারী ক্যাশিয়ার (মহিলাদের জন্য সংরক্ষিত)  

পদ সংখ্যাঃ ০৩টি পদের সংখ্যা কম বেশি হতে পারে।

বয়সঃ ০৩/১০/২০২৪ খ্রিঃ তারিখে সর্বনিম্ন ১৮ বছর/সর্বোচ্চ ৩০ বছর (বীর মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তানের ক্ষেত্রে বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য

বেতন স্কেলঃ পবিস বেতন কাঠামো- ২০১৬ অনুযায়ী বেতন স্কেল ১৮, ৩০০ টাকা হতে ৪৬,২৪০ টাকা এবং নিয়মানুযায়ী অন্যান্য ভাতাদি প্রাপ্য হবেন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ

(ক) প্রার্থীকে কমপক্ষে এইচ,এস,সি/সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। এস,এস,সি/সমমান ও এইচ,এস,সি/সমমান পরীক্ষায় কমপক্ষে জিপিএ ন্যূনতম ৩.০০ (জিপিএ-৫.০০ এর মধ্যে) থাকতে হবে। গণিতে দক্ষতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

(খ) প্রার্থীকে অফিস যন্ত্রপাতি পরিচালনায় দক্ষতা এবং কম্পিউটার চালনায় পর্যাপ্ত জ্ঞান ও সনদ থাকা বাধ্যতামূলক

(গ) বাংলায় প্রতি মিনিটে ন্যূনতম ১০ (দশ) ও ইংরেজীতে প্রতি মিনিটে ন্যূনতম ৩০(ত্রিশ) শব্দ কম্পিউটারে টাইপ করার সক্ষমতা থাকতে হবে।

(ঘ) প্রার্থীকে অবশ্য‍ই ভদ্র, বিনয়ী ও প্রফুল্ল চিত্তে জনসাধারণের সাথে কাজ করার মানসিকতা থাকতে হবে।

(ঙ) প্রার্থীকে উত্তম পারিবারিক ঐতিহ্য ও ন্যূনতম আর্থিক স্বচ্ছলতার অধিকারী হতে হবে নিয়োগ প্রদানের পূর্বে পবিস কর্তৃক পারিবারিক স্বচ্ছলতা সরেজমিনে পরিদর্শনপূর্বক যাচাই করা হবে।

(চ) প্রার্থীকে সমিতির অনুকূলে ২০,০০০.০০ (বিশ হাজার) টাকা ক্যাশ সিকিউরিটি ডিপোজিট হিসেবে জমা প্রদানের সামর্থ্য থাকতে হবে। যা সন্তোষজনকভাবে চাকুরী সমাপ্তির পর সুদসহ ফেরত প্রদান করা হবে। Mymensingh Palli Bidyut Samity-2 Job Circular 2024

কোন জেলার প্রার্থী আবেদন করতে পারবেন না   

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ভৌগলিক এলাকা (ময়মনসিংহ জেলার ভালুকা, ত্রিশাল ও গফরগাঁও উপজেলা এবং গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা)।

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল নোটিশ

ময়মনসিংহ-পল্লী-বিদ্যুৎ-সমিতি-২-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৪-17-09-24-1
ময়মনসিংহ-পল্লী-বিদ্যুৎ-সমিতি-২-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৪-17-09-24-2
ময়মনসিংহ-পল্লী-বিদ্যুৎ-সমিতি-২-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৪-17-09-24-3
ময়মনসিংহ-পল্লী-বিদ্যুৎ-সমিতি-২-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৪-17-09-24-4
ময়মনসিংহ-পল্লী-বিদ্যুৎ-সমিতি-২-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৪-17-09-24-5

Mymensingh Palli Bidyut Samity-2 Job Circular 2024 

আবেদনের শুরুর তারিখঃ ১১ সেপ্টেম্বর ২০২৪

আবেদনের শেষ তারিখঃ ০৩ অক্টোবর ২০২৪ 

আবেদনের লিংকঃ ডাকযোগে অথবা কুরিয়া

আজকের সকল চাকরির খবর দেখতেঃ  এখানে দেখুন  

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা দেখতেঃ এখানে দেখুন

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ আবেদনের নিয়মাবলি 

১। ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনকারীগণকে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ওয়েব সাইট (Web: pbs2.mymensingh.gov.bd) হতে আবেদন ফরম (ফরম নং পমাসপ ১১০-০০২, ভার্সন-০১) ডাউনলোড পূর্বক নিজ হাতে যথাযথভাবে পূরণ করে অফিস চলাকালীন সময়ের মধ্যে জেনারেল ম্যানেজার, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২, ভালুকা, ময়মনসিংহ এর বরাবর ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র প্রেরণ করতে হবে। 

২। ওয়েবসাইট হতে ডাউনলোডকৃত আবেদন ফরম ব্যতীত সাদা কাগজে/টাইপকৃত/স্বাক্ষর ব্যতীত/অসম্পূর্ণ বা ভূল আবেদপত্র বাতিল বলে গণ্য হবে। 

৩।খামের উপর অবশ্যই বড় অক্ষরে পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে।

আবেদনের সময়সীমা 

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ ডাকযোগে এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ  ১১ সেপ্টেম্বর ২০২৪ শেষ তারিখ  ০৩ অক্টোবর ২০২৪।

আবেদনের বয়সসীমা

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আগামী ০৩/১০/২০২৪ খ্রিঃ তারিখ প্রার্থীর বয়স ১৮ হতে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য। এক্ষেত্রে আবেদনকারী (বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা) প্রার্থীদের সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সনদপত্র এর সত্যায়িত কপি দাখিল করতে হবে।

কর্মরত প্রার্থীর আবেদন

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ সরকারী/আধা-সরকারী/ স্বায়ত্তশাসিত সংস্থা/পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ইতোপূর্বে কোন পল্লী বিদ্যুৎ সমিতি হতে অপসারিত/বরখাস্তকৃত/স্বেচ্ছায় পদত্যাগকারী প্রার্থীকে উক্ত পদে আবেদন করার প্রয়োজন নাই।

প্রার্থীগণকে আবেদনপত্রের সাথে নিম্নোক্ত কাগজ পত্র সমূহ সংযুক্ত করতঃ আবেদন করতে হবেঃ

(ক) ওয়েব সাইট হতে A4 সাইজের কাগজে ডাউনলোডকৃত আবেদন ফরম ;

(খ) শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত কপি (মার্কশীট/প্রশংসা পত্র গ্রহণযোগ্য হবে না);

(গ) সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি (ছবির পিছনে প্রার্থীর নাম লিখা থাকতে হবে;

(ঘ) কম্পিউটার প্রশিক্ষণ সংক্রান্ত সনদের সত্যায়িত অনুলিপি;

(ঙ) স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ পৌরসভার মেয়র/ ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র।

(চ) জাতীয় পরিচয় পত্র/জন্মনিবন্ধন সনদের সত্যায়িত অনুলিপি;

(ছ) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র।

(জ) সিনিয়র জেনারেল ম্যানেজার/ জেনারেল ম্যানেজার ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অনুকুলে যে কোন তফসীলি ব্যাংক হতে ২০০/- (দুইশত) টাকা মূল্যমানের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে।

মৌখিক পরীক্ষার নিয়মাবলি

১। ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই কেবল মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন। স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায়। অংশগ্রহণ করতে হবে।

২। মৌখিক পরীক্ষার সময় Online এ পূরনকৃত আবেদনপত্রের কপি (Applicant’s Copy) ও প্রবেশ পত্রের সাথে আবেদনে উল্লেখিত তথ্য প্রমানের জন্য নিম্নোক্ত কাগজাদির সত্যায়িত (১ম শ্রেনীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক) ফটোকপি সহ মূল কপি প্রদর্শন করতে হবে।

(ক) সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি।

(খ) শিক্ষাগত যোগ্যতার সনদপত্র (প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতা সনদ )

(গ) প্রার্থী যে ইউনিয়ন/পৌরসভা/সিটি কর্পোরেশন/ওয়ার্ড এর বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদ;

(ঘ) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র।

(ঙ) জাতীয় পরিচয় পত্র/ জন্ম নিবন্ধন সনদ ।

(চ) সরকারী/ আধা সরকারী/স্বায়ত্ত শাসিত সংস্থায় কর্মরত প্রার্থীগণকে বিভাগীয় ছাড়পত্র / এনওসি।

কর্তৃপক্ষের নির্দেশনা

১। ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ নিয়োগকালীন সময়ে মিটার রিডার কাম ম্যাসেঞ্জার পদের প্রাপ্যতার ভিত্তিতে নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত শূন্য পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি হতে পারে। এ বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ সংশোধন/বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

২। উত্তীর্ণ প্রার্থীকে প্রাথমিক অবস্থায় ০১ (এক) বছরের জন্য অন-প্রবেশনে নিয়োগ করা হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে যোগদানের সময় স্থানীয় সিভিল সার্জন/পবিসের রিটেইনার চিকিৎসকের নিকট হতে সুস্থতার স্বাস্থ্যগত সার্টিফিকেট দাখিল করতে হবে। “অন-প্রবেশন” থাকাকালীন অর্পিত দায়িত্ব ও কর্তব্যসমূহ যথাযথভাবে সম্পাদন, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক আয়োজিত নির্ধারিত প্রশিক্ষণে উত্তীর্ণ, বার্ষিক কর্মমূল্যায়ন ও পুলিশ ভেরিফিকেশন রিপোর্ট সন্তোষজনক বিবেচিত হলে (পবিস নির্দেশিকা-৩০০-১৪, ৩০০-১৭, ৩০০-২৪ 

এবং ৩০০-৫১ মোতাবেক) শর্ত সাপেক্ষে পবিসের নিজস্ব বেতন কাঠামোর নির্ধারিত বেতন পরিধিতে নিয়মিত করণসহ মূল বেতন ও অন্যান্য প্রচলিত ভাতাদি প্রদান করা হবে। “অন-প্রবেশন” থাকাকালীন কর্মমূল্যায়ন সন্তোষজনক বিবেচিত না হলে অন-প্রবেশনের মেয়াদ পরবর্তী ০৬ (ছয়) মাস পর্যন্ত বর্ধিত করা যেতে পারে যা দুই বারের অধিক হবে না।

৩। ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর কর্মকর্তা/কর্মচারীগণ এর প্রথম মাত্রার রক্ত সম্পর্কীয় আত্নীয় (First Blood) বা অত্র পবিসের কর্মকর্ত/কর্মচারীগণ -এর স্বামী/স্ত্রীর প্রথম মাত্রার রক্ত সম্পর্কীয় আত্নীয় (First Blood) এবং একইভাবে অত্র পবিস বোর্ডের এলাকা পরিচালক/মহিলা পরিচালকগণ-এর প্রথম মাত্রার রক্ত সম্পর্কীয় আত্নীয় (First Blood) আবেদন করার প্রয়োজন নেই।

৪। প্রার্থীকে উত্তম পারিবারিক ঐতিহ্য ও ন্যূনতম আর্থিক স্বচ্ছলতার অধিকারী হতে হবে। সহকারী ক্যাশিয়ার পদে নিয়োগ প্রদানের পূর্বে পবিস ব্যবস্থাপনা কর্তৃক প্রার্থীর পারিবারিক স্বচ্ছলতা এবং পরিবারের অতীত ইতিহাস সরেজমিনে যাচাই-বাছাই করা হবে। যাচাই-বাছাই এর ক্ষেত্রে কোন অসংগতি পাওয়া গেলে বর্ণিত পদে “অযোগ্য” বিবেচনা করা হবে।

৫। নিয়োগের ক্ষেত্রে কোটা সংক্রান্ত বিধি-বিধান প্রতিপালনে সরকারি সর্বশেষ নির্দেশনা প্রযোজ্য হবে।

৬। ইতঃপূর্বে অন্য কোন পল্লী বিদ্যুৎ সমিতি হতে চুক্তির মেয়াদ উত্তীর্ণের পূর্বে অব্যাহতি প্রাপ্ত/অপসারিত/বরখাস্তকৃত/চাকুরীচ্যুত / স্বেচ্ছায় পদত্যাগকারী/শৃঙ্খলাবিরোধী কাজে জড়িত ছিলেন/ দেশের কোন ফৌজদারী আদালত কর্তৃক দন্ডপ্রাপ্ত হলে তাদের আবেদন করার প্রয়োজন নেই।

৭। ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ এ প্রতারণামূলকভাবে স্থায়ী ঠিকানা গোপন করে অথবা অন্যের স্থায়ী ঠিকানা ব্যবহার করে অথবা তথ্য গোপন করে কোনো প্রার্থী নিয়োগপ্রাপ্ত হলে চুক্তি বাতিলসহ তার বিরুদ্ধে দেশে প্রচলিত আইন অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

৮। Mymensingh Palli Bidyut Samity-2 Job Circular 2024 এ পুলিশ ভেরিফিকেশন করা হবে এবং পুলিশ ভেরিফিকেশন সন্তোষজনক না হলে বা কোন বিরুপ তথ্য পাওয়া গেলে তা অবগত করতঃ কোন প্রকার আগাম নোটিশ ব্যতিরেকে চুক্তি বাতিল করা হবে।

৯। চূড়ান্তভাবে নিবার্চিত প্রার্থীদের যোগদানের সময় অবশ্যই আবেদনপত্রের সাথে দাখিলকৃত সকল যোগ্যতা, অভিজ্ঞতা এবং অন্যান্য প্রয়োজনীয় সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে। প্রার্থী কোনো সনদপত্রের মূলকপি প্রদর্শণ করতে ব্যর্থ হলে / সনদপত্র গ্রহণযোগ্য না হলে অথবা তথ্য যাচাইয়ে কোনো অসঙ্গতি পরিলক্ষিত হলে তাকে চাকুরিতে যোগদান করতে দেয়া হবেনা।

১০। বর্ণিত শর্তাবলী ছাড়া অন্য কোন বিষয়ে জটিলতা সৃষ্টি হলে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন

১১। Mymensingh Palli Bidyut Samity-2 Job Circular 2024 এ আবেদন গ্রহণ বা বাতিলের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

১২।  ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ বাংলাদেশের কোন ফৌজদারী আদালত কর্তৃক দন্ড প্রাপ্ত হয়ে থাকলে আবেদন করার প্রয়োজন নাই ।

১৩। ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ চাকুরীর জন্য যে কোন ব্যক্তিগত যোগাযোগ বা তদবির বা সুপারিশ চাকুরী লাভের ক্ষেত্রে প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে।

১৪। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে অবশ্যই শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য সনদপত্রের মূলকপি দাখিল করতে হবে।

১৫। ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ প্রার্থী কর্তৃক প্রদত্ত তথ্যাবলী অসম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতিপূর্ণ থাকলে এবং পরবর্তী যে কোন সময় বিষয়টি ময়মনিসংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ কর্তৃপক্ষের গোচরীভূত হলে তাকে চাকুরী হতে বিনা নোটিশে বরখাস্ত করণসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৬। ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগের ক্ষেত্রে বাপবিবোর্ড/ ময়মনিসংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ কর্তৃক সর্বশেষ জারিকৃত বিধিবিধান প্রযোজ্য হবে।

১৭। অনলাইনে আবেদন ও নিয়োগ সংক্রান্ত যেকোনো বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

 ডিক্লারেশন

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ প্রার্থীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এই মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রার্থী কর্তৃক Mymensingh Palli Bidyut Samity-2 Job Circular 2024 এ আবেদনপত্রের প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য। প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমানিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে বা কোনো প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে অথবা নিয়োগের পরে যে কোনো পর্যায়ে প্রার্থীতা বাতিল করা হবে এবং সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

যোগাযোগ/হেল্পলাইন

Mymensingh Palli Bidyut Samity-2 Job Circular 2024 এ Online -এ আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ০১৭৬৯৪০০০৫২ নম্বরে অথবা [email protected] ই-মেইলে যোগাযোগ করা যাবে। এছাড়া ফেসবুক পেজ www.facebook.com/mymensinghpallybidyutsamity2 এ ম্যাসেজ এর মাধ্যমে যোগাযোগ করা যাবে। অফিসিয়াল ওয়েবসাইট: https://pbs2.mymensingh.gov.bd 

[বি. দ্র. শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে সময় নিয়ে এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে]।

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪  Mymensingh Palli Bidyut Samity-2 Job Circular 2024

শেয়ার করুন

Leave a Comment